1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এসকে মুভিজ-এর স্টুডিওতে অগ্নিকাণ্ড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৬৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বৃহস্পতিবার সকালে কলকাতার স্টুডিওপাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড। আচমকাই কুঁদঘাটের নানুবাজার এলাকায় আগুন লাগে ‘এসকে মুভিজ’-এর স্টুডিওয়। ঠিক কী ঘটেছিল? আগুন লাগার কারণ এখনও তদান্তাধীন। তবে ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া’র সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছেন, যে অঞ্চলে এই স্টুডিও গড়ে উঠেছে, সেই জমি নিয়ে এমনিই বিতর্ক রয়েছে।

স্বরূপ বলেন, “স্টুডিওয় আগুন নেভানোর কোনও ব্যবস্থাও ছিল না। ফলে শুধু স্টুডিও নয়, ক্ষতি হয়েছে আশপাশের বস্তিতেও। প্রায় ১৪টি চাল পুড়ে গিয়েছে। যাঁদের চাল পুড়েছে তাঁদের জন্য আমরা বিশেষ ব্যবস্থা নেওয়ার চেষ্টা করছি। তবে এখন আগুন অনেকটাই নিয়ন্ত্রণে।”

দমকল সূত্রে খবর, বৃহস্পতিবার ভোর ৫টা নাগাদ আগুন লাগে গুদামটিতে। আগুন লাগার সময় গুদামটিতে কেউ উপস্থিত ছিলেন না। কিন্তু প্রযোজনা সংস্থার বিপুল সরঞ্জাম সেখানে রাখা ছিল। সেগুলি ক্ষতিগ্রস্ত হয়েছে।

এসকে মুভিজের কর্ণধার অশোক ধনুকা এবং হিমাংশু ধনুকার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাঁদের পাওয়া যায়নি। তবে ঘটনাটি খতিয়ে দেখতে তৎপর কলকাতা পুলিশ।

এই ঘটনায় হতভম্ব টলিপাড়ার অনেকেই। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী লেখেন, “আমি হতবাক। এমন এক বিধ্বংসী খবর দিয়ে শুরু। এই স্টুডিওয় কত মিটিং, কত লুক সেট হয়েছে, কত কত স্মৃতি। পাশে আছি।”

সকালের পর থেকে এখন স্টুডিওর আগুন সম্পূর্ণ ভাবে নিয়ন্ত্রণে। সম্প্রতি এই স্টুডিওয় কোনও ধারাবাহিক বা ছবির শুটিং চলছিল না। তাই সে ভাবে কোনও শুটিং দলের উপর প্রভাব পড়েনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..